বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বকশীগঞ্জ ডিবির অভিযানে ৯ জুয়াড়িকে আটক
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন

জামালপুরের  বকশীগঞ্জ  উপজেলায়  জুয়াড় আসর থেকে সোমবার দিনগত গভীর রাতে  জুয়াড় সরঞ্জমাদিসহ  ৯ জুয়াড়িকে আটক করেছে ডিবিপুলিশ।

তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের হয়েছে এবং আজ মঙ্গলবার তাদেরকে আদালতে সোর্পদ করা হয়।

গতকাল সোমবার রাতে  গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ২ , এসআই মো. আবু শরিফের নেতৃত্বে একটি দল গভীর রাতে অভিযান চালিয়ে  উপজেলার মাইছানির চর এলাকায় জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলেন রং মিয়া(২৫) পিতা মান্নান, মো: ইউনুছ আলী(২৪) পিতা মো: সামাদ বেপারী, মো: আনারুল ইসলাম (২৮) পিতা ফকির আলী, মো: আলী হোসেন(৩৮) পিতা হুরমুজ আলী, জামান মিয়া(৫৫) পিতামৃত আফসার আলী, মো: খোরশেদ আলম(৩৮) পিতামৃত খলিলুর রহমান,মো: গদা মিয়া(৩০) পিতা  জামান মিয়া,মো: লাল মিয়া(৩২) পিতামৃত মফিজ উদ্দিন, মো: মানিক আলী(৩৭) পিতামৃত সহেজ উদ্দিন।  

এ ব্যাপারে গোয়েন্দা শাখা (ডিবি-২) অফিসার ইনচার্জ সোহেল রানা  ঘটনার সতত্যা নিশ্চিত করে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  জুয়াড়িদের আটক করা হয়েছে।  তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে জামালপুর  কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাদক,জুয়াসহ সকল ধরনের অপরাধ দমন করতে এই অভিযান অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft