বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
চাঁপাইনবাবগঞ্জে গভীর রাতে কড়া নিরাপত্তায় পৌঁছালো নির্বাচনী সরঞ্জাম
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ২:২৫ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে পৌঁছেছে ব্যালট পেপারসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম। 

গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের জেলা ট্রেজারি শাখায় এসব এসে পৌঁছায়। নির্বাচনী ব্যালট পেপার, সিল-প্যাড গ্রহণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

এসময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লহা আল মামুনসহ, জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, সোমবার বিকেলে রাজধানীর তেজগাঁও সরকারি মুদ্রণখানা বিজি প্রেস থেকে কঠোর নিরাপত্তায় ব্যালট পেপার পাঠানো হয়। ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারি শাখায় সংরক্ষণসহ সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করা হবে। ভোটের দিন সকালে সেগুলো কেন্দ্রে পাঠানো হবে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft