বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
'বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করতে চায় সিপিডি'
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১:৫০ অপরাহ্ন

রাশিয়ান ইকোনমিস্টরা সে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। সিপিডিরও রাশিয়ান ইকোনমিস্ট, ঘরে বসে মনগড়া তথ্য দিয়ে এ দেশের অর্থনীতিকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

নগরীতে গণসংযোগের সময় মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন সাংবাদিকদের কাছে ব্যাংক লোপাট নিয়ে সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) ৯২ হাজার কোটি টাকা লোপাটের বিষয়ে এমন মন্তব্য করেন।

সকালে ড. এ কে আব্দুল মোমেন সিলেট নগরীর আম্বরখানা এলাকা থেকে দিনের প্রচারণা শুরু করেন। এ সময় দলীয় নেতাকর্মী ও ভোটাররা তার সঙ্গে ছিলেন। 

এ সময় তিনি নির্বাচন নিয়ে বিএনপির গুজব উড়িয়ে দিয়ে বলেন, ভোটগ্রহণের দিন ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সে ব্যবস্থা নেবে সরকার, ভোটকেন্দ্রে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।

সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক (মিনার), ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ (আম), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী (ডাব) ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের আবদুল বাছিত (ছড়ি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft