বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৭:৩৬ অপরাহ্ন

বাগেরহাটে পিকআপের ধাক্কায় বাবুল চন্দ্র মৃধা (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার সকালে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুতে এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধের মৃত্যু হয়।

নিহত বাবুল চন্দ্র মৃধা শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের মৃত সামান্ত চন্দ্র মৃধার ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, খুলনা থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে বাগেরহাট বাসস্ট্যান্ড থেকে ভাড়ার মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন বাবুল চন্দ্র মৃধা। দড়াটানা সেতুতে পৌছালে বিপরীত দিক থেকে আসা এক পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই বাবুল চন্দ্র মৃধার মৃত্যু হয়। 

এসময় মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft