বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শেরপুর ভারতীয় মদসহ গ্রেপ্তার-১
নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা:
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৭:২৬ অপরাহ্ন

শেরপুরের নালিতাবাড়ীতে ৭৫ বোতল ভারতীয় মদসহ আশরাফুল ইসলাম (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও ইউনিয়নের মধুটিলা ইকোপার্ক এলাকার পুর্ব সম্মচুড়া গুচ্ছগ্রাম লাল টেংগুর পাহাড়ের ঢাল থেকে গ্রেপ্তার করা হয় তাকে। 

জানা গেছে, দীর্ঘদিন যাবাত আশরাফুল ও তার সহযোগীরা মাদক ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে মদসহ গ্রেপ্তার করা হয়। 

নালিতাবাড়ী থনার অফিসার ইনচার্জ মো: মনিরুল আলম ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন তার বিরুদ্ধে মাদক আইনে মামলার পর শেরপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft