বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মমতাজের নির্বাচনী প্রচারণায় ডিপজলের ‘সানডে মানডে ক্লোজ’
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৫:৪১ অপরাহ্ন

মানিকগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী মমতাজ বেগমের জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন বাংলা ছবির জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। এসময় নেতাকর্মীদের অনুরোধে ‘সানডে মানডে ক্লোজ’ ডায়ালগ দিয়ে সবাইকে আনন্দে ভাসান তিনি। মমতাজের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নে তিনটি পথসভায় অংশ নেন ডিপজল। এসময় নৌকার প্রার্থী মমতাজও উপস্থিত ছিলেন।

একটি পথসভায় মনোয়ার হোসেন ডিপজল বলেন, মানিকগঞ্জ, ঘিওর, সাটুরিয়ার রাস্তাঘাটে এক সময় ঢোকা যেত না। চার চাকার গাড়ি তো দূরের কথা, হোন্ডা নিয়েও চলাচল করা যেত না। সিংগাইর, হরিরামপুরে কোনো রাস্তাঘাট ছিল না। বিদ্যুৎ তো ছিলই না। এখন ঘরে ঘরে বিদ্যুৎ। রাস্তাঘাট হয়েছে। আপনারা এখন ভালোই আছেন। এই আসনে আরো উন্নয়ন করার জন্য আগামী ৭ তারিখে মমতাজের নৌকা মার্কায় সবাই ভোট দেবেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই খল অভিনেতা আরো বলেন, আমার কথা পরিষ্কার, রাস্তাঘাটের কিছু কাজ বাকি থাকতে পারে। যদি ভুল-ত্রুটি থাকে, কিছু থাকতে পারে। শয়তানও ভুল করে। আর আমরা তো মানুষ। ভুল-ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেইখা এবারও মমতাজ আপাকে ভোট দেবেন, এটা আমি আশা করি। আপনারা আমাদের পাশে থাইকেন। ইনশাআল্লাহ, আমরা আপনাদের পাশে থাকব।
 
এসময় মমতাজ বেগম বলেন, আমার নির্বাচনী আসনের প্রায় সব রাস্তা পাকা করেছি। আজ সুন্দর দৃষ্টিনন্দন পাকা রাস্তা দিয়ে বাস বা মোটরসাইকেল চালিয়ে আপনারা মানিকগঞ্জ, ঢাকায় যান। কৃষকরা তার জমি থেকে ফসল তুলে গাড়িতে করে বাজারে নিয়ে যায়। এই আসনের ৭০ ভাগ মানুষের বাড়িতে বিদ্যুৎ ছিল না। এই সরকার প্রতিটি বাড়ির ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft