বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নারায়ণগঞ্জে রেলওয়ে প্ল্যাটফর্মে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় আটক-৩
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ৫:৫৭ অপরাহ্ন

আজ রোববার দুপুর দেড়টার দিকে নাশকতার উদ্দেশ্যে নারায়ণগঞ্জে রেলওয়ে প্ল্যাটফর্মে হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এ সময় উপস্থিত রেলওয়ে পুলিশ ও আনসার সদস্যরা ধাওয়া দিয়ে তিন যুবককে আটক করেছেন। 

আটককৃতরা হলেন- শহরের ৫ নম্বর রেলগেইট এলাকার হাবিবুর রহমান (২১), একই এলাকার মো. আরিফ (২৩) ও রাজধানীর কাফরুল থানা এলাকার জয়নাল আবেদীন (২২)।

নারায়ণগঞ্জ রেলও‌য়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জানান, দুপুর ১টা ৩৫ মিনিটে নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ট্রেনটি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিল। এমন সময় বিকট শব্দে একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

মোকলেছুর রহমান বলেন, বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় প্ল্যাটফর্মের নিরাপত্তার দায়িত্বে থাকা রেলওয়ে পুলিশ ও আনসার সদস্যরা ধাওয়া দিয়ে তিন যুবককে আটক করে। ঘটনাস্থল থেকে হাতবোমা বিস্ফোরণের আলামত উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ, থানা পুলিশ ও আনস্যরা মোতায়েন রয়েছে।

আটক তিন যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান মোকলেছুর রহমান। 

তিনি বলেন, ‘কী উদ্দেশ্যে তারা এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের রাজনৈতিক কোনো পরিচয় আছে কিনা, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft