বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নাটোরে দলীয় প্রার্থীকে বয়কট করে নৌকার প্রার্থীকে সমর্থন দিল জাপা
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ২:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ২:১৩ অপরাহ্ন

নাটোর-১ আসনে নিজ দলের প্রার্থী বয়কট করে নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে সমর্থন দিয়েছে উপজেলা জাতীয় পার্টি।

গতকাল শনিবার সন্ধ্যায় লালপুর বাজারে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে নাটোর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে সমর্থন দেয়। এদিন জাতীয় পার্টির নেতাকর্মীরা ফুলের মালা দিয়ে শহিদুল ইসলামকে বরণ করে নেন।

লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বাবু ও সাধারণ সম্পাদক আখতার হোসেনসহ উপজেলার ১০টি ইউনিয়নের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন। আসনটি ব্যারিস্টার আশিক হোসেনকে মনোনয়ন দেয় জাতীয় পার্টি। তবে তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে উপজেলা জাতীয় পার্টির নেতারা তাকে বয়কট করেন।

লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বাবু বলেন, নির্বাচনে তাদের প্রার্থী আচার-আচরণের কারণে উপজেলার ১০টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নৌকার প্রার্থীকে সমর্থন দিয়েছে। আজ থেকে তাদের ইউনিয়ন উপজেলার সকল নেতারা নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণা করবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft