বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
‘হিরো আলম মৃত্যু বা হুমকিতে ভয় পায় না’
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১:১৯ অপরাহ্ন

হিরো আলম মৃত্যু বা হুমকিতে ভয় পায় না। আমরা সত্যের পথে আছি। ভোটের দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো। যতক্ষণ পর্যন্ত ফলাফল ঘোষণা হবে না আমরা মাঠ থেকে আসবো না। প্রয়োজনে ভোটের দিন লাশ হয়ে বাড়ি ফিরবো তবুও ফলাফল নিয়েই আসবো।

নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ এনে শনিবার (২৩ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার এরুলিয়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ডাব প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।  সংবাদ সম্মেলনে তিনি জানান, শনিবার সন্ধ্যার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের মুরাদপুর বাজারে তিনি ১০-১৫ জন সমর্থক নিয়ে প্রচারণা যান। এসময় আওয়ামী লীগের পাঁচ কর্মী কাওছার, তাইজুল, আলম, মাহিন ও জাহিদুর তাকে গণসংযোগ করতে নিষেধ করেন। 

নৌকা প্রতীক ছাড়া অন্য কোনো প্রতীকে প্রচারণা করা যাবে না বলে জানান। এসময় তাদের হুমকির ভিডিও করতে গেলে একটি ফোন ছিনিয়ে নেয়া হয়। হিরো আলম অভিযোগ করে বলেন, ঘটনার পর পুলিশকে জানালে ওসি আজমগীর হোসেন সেখানে আসেন। তিনি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো জাহিদুরের সঙ্গে বারবার ফোনে কথা বলেন।

তিনি আরও বলেন, ওসিকে মৌখিক অভিযোগ জানিয়েছি। তিনি লিখিত অভিযোগের কথা বলেননি। উনাকে জড়িতদের নাম-ঠিকানা দিয়ে এসেছি। রোববারের মধ্যে তাদের গ্রেফতার না করলে ওপর মহলে অভিযোগ জানাবো।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন বলেন, আশরাফুল আলমের ওপর বাধা দেয়ার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে এর সত্যতা পাওয়া যায়নি। এরপরও তিনি অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft