বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আবারও বিয়ে করছেন সালমানের ভাই আরবাজ খান
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৭:২৬ অপরাহ্ন

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান বলিউড অভিনেতা আরবাজ খান। তবে সে সম্পর্কও বেশিদিন টেকেনি। সবশেষে এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেতা।

জানা গেছে, আগামীকাল ২৪ ডিসেম্বর আইনি বিয়ে সারবেন অভিনেতা। সুরা খান নামে এক বলিউড মেকআপ আর্টিস্টকে বিয়ে করছেন সালমানের ভাই আরবাজ। শুধু পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের উপস্থিতিতেই বিয়ে করছেন আরবাজ-সুরা। 

২০১৭ সালে মালাইকার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। তারপর থেকেই জর্জিয়ার সঙ্গে নাম জড়ায় আরবাজের। একটা সময় এই সম্পর্কের কথাও স্বীকার করে নেন আরবাজ খান।

এরপর আরবাজের জীবনে আসেন প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানি। গত মাসে জর্জিয়ার সঙ্গে হঠাৎই ব্রেকআপ হয় আরবাজের। এরপরই একেবারে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন আরবাজ।

দীর্ঘদিন ধরেই বলিউডে গুঞ্জন চলছে আরবাজের নতুন সম্পর্ক নিয়ে। মেক আপ আর্টিস্ট সুরা খানের সঙ্গেই ডেট করছেন আরবাজ। খুব শিগগিরই সুরাকে বিয়ে করতে চলেছেন আরবাজ খান। আরবাজ ও সুরা উভয়েই এই সম্পর্কটা নিয়ে বেশ সিরিয়াস। তাই নাকি খুব বেশি দেরি না করে তাড়াতাড়ি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft