বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কুড়িগ্রামে শীত-কুয়াশায় বৃদ্ধি পাচ্ছে সড়কে হতাহতের ঘটনা
কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৪:৪৫ অপরাহ্ন

দেশের উত্তরাঞ্চলের ভারত সীমান্ত ঘেঁষা জেলা কুড়িগ্রামে শীত আসলেই সড়ক দুর্ঘটনার সংখ্যা বৃদ্ধি পায়। তীব্র ঠান্ডা ও ঘন কুয়াশায় দ্রুতগামী যানবাহনের নিয়ন্ত্রণহীনতার কারনে এখানে মানুষ নিহত ও আহত হওয়ার সংখ্যা ক্রমেই বাড়ছে। চলতি মাসে এখানে কয়েকটি সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। 

এরমধ্যে ৩ ডিসেম্বর ফুলবাড়ী উপজেলা সদরের কদমের তল নামক স্থানে ট্রাক্টর, ট্রলি ও ব্যাটারী চালিত অটোরিকশার ত্রিমূখী সংঘর্ষে অটোরিকশার ৪ যাত্রী গুরুতর আহত হয়।

২০ ডিসেম্বর ফুলবাড়ী উপজেলা সদরের চাঁদেরহাট সংলগ্ন বিদ্যাবাগীশ নিম্নমাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় মোরসাইকেল দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নাগেশ্বরী উপজেলা শহরের এ্যাপোলো ডায়াগনষ্টিক সেন্টারের মালিক হামিদুল ইসলাম (৪০) গুরুতর আহত হয়ে ওইদিন রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

একইদিন সন্ধ্যায় কুড়িগ্রাম শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল আরোহী ৩ যুবক কাঁঠালবাড়ী বাজার সংলগ্ন এলাকায় গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন- লালমনিরহাট জেলার ওয়াপদা বাঁধ সংলগ্ন এলাকার মিলন, মুকুল ও মাহাতাব।

আহত মিলন মিয়া জানান, আমরা ৩ যুবক কুড়িগ্রাম শহর থেকে বাড়ি ফিরছিলাম। সড়কে কুয়াশা ছিল। আমরা কাঁঠালবাড়ী বাজার সংলগ্ন এলাকায় আমরা পৌঁছিলে জঙ্গল থেকে বের হওয়া একটি শিয়াল দৌড় দিয়ে সড়ক পার হওয়ার সময় আমাদের মোটরসাইকেলের সামনের চাকায় লাগলে আমরা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যাই। এতে আমাদের শরীরের বিভিন্ন অংশ ছিলে যায়। আমার বন্ধু মাহাতাবের দুই হাতের আঙুল ছিড়ে যায়। আমরা এ দুর্ঘটনায় সবাই মৃত্যুর হাত থেকে ফিরে এসেছি।

এদিকে কুড়িগ্রাম রাজারহাট কৃষি আবহাওয়া সূত্রে জানা গেছে, কুড়িগ্রামে পৌষ মাসে ঠান্ডা ক্রমেই বেড়ে চলছে। এখানে মাঝে মধ্যে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হচ্ছে ১১ ডিগ্রি সেলসিয়াস ব তার বেশি। শনিবার কুড়িগ্রামের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft