বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রের চালান উদ্ধার করেছে- বিজিবি
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১০:২০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নির্বাচনকে ঘিরে নাশকতা করতে ভারত থেকে আসা একটি বড় অস্ত্রের চালান উদ্ধার করেছে বিজিবি। পৃথক দুটি অভিযানে ৭টি বিদেশি পিস্তল, ১৩টি ম্যাগজিন, পিস্তল ও মেশিনগানের ২৯৩ রাউন্ড গুলি, ৩৫ বোতল ফেনসিডিলসহ এক নারী পাচারকারীকে আটক করেছে ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়ন।

গোয়েন্দা তথ্যের ভিক্তিতে জানা যায়, আসন্ন নির্বাচনে অস্থিতিশীল করতে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত দিয়ে আসছে অস্ত্রের একটি বড় চালান। এই তথ্যের ভিক্তিতে সীমান্ত পিলার ১৮৪/৪ এস হতে ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সিএনজিতে থাকা এক মহিলার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ০৬ রাউন্ড গুলি উদ্বার করা হয়। 

আটককৃত নারী পাচারকারী শিবগঞ্জ উপজেলার ছাত্রাজিতপুর পশ্চিম চন্ডিপুর গ্রামের হুমায়ন কবীরের মেয়ে রুমি বেগম। একই দিন পৃথক অভিযানে উনিশদিঘী এলাকায় কয়েকজন চোরাকারবারি বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে একটি বস্তা ফেলে পালিয়ে যায়। 

পরবর্তীতে বস্তা থেকে ৬টি বিদেশি পিস্তল, ১২টি ম্যাগজিন, ২৩৫ রাউন্ড পিস্তলের গুলি, ৫১ রাউন্ড মেশিনগানের গুলি ও ৩৫ বোতল ফেনসিডিল উদ্বার করা হয়। গতকাল বুধবার এসব অস্ত্র ও মাদক উদ্ধার করে ৫৯ বিজিবি। 

আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় বিজিবি।

উদ্বেগের উল্লেখ করে রংপুর রিজিয়ন কমান্ডার জানান, এসব অত্যাধুনিক অস্ত্র দিয়ে বড় ধরনের নাশকতা করতেই বাংলাদেশে নিয়ে
আনা হচ্ছিল। গত ১১ মাসে ১১ জন আসামীসহ ২০টি দেশী-বিদেশী পিস্তল, ৩৭৩ রাউন্ড গুলি ও ৩২টি ম্যাগজিন উদ্ধার করেছে ৫৯ বিজিবি ব্যাটলিয়ন

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft