বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
তেজগাঁওয়ে ট্রেনে অগ্নিকাণ্ডে জড়িতরা চিহ্নিত: হারুন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৩:৫৬ অপরাহ্ন

ছায়া তদন্তে নেমে মহানগর গোয়েন্দা পুলিশ। তারা বলছে, যারা হরতাল ও অবরোধ করছে তারাই কিছু দিন আগে বাসে আগুন দিয়েছে। তারাই এখন ট্রেনে আগুন দিচ্ছে। ট্রেনে আগুনের ঘটনায় অনেকর নাম পেয়েছে ডিবি পুলিশ। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।

তেজগাঁওয়ে ট্রেনে যারা আগুন দিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করা হবে বলে জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ। আজ বৃহস্পতিবার সকালে নিজ কার্যালয়ে একথা জানান তিনি।  
 
তেজগাঁওয়ে ট্রেন আগুন দিয়ে চারজনকে পুড়িয়ে হত্যার ঘটনায় কাজ করছে বিভিন্ন সংস্থা। ইতিমধ্যেই বিমানবন্দর স্টেশন থেকে শুরু করে বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করছে আইনশৃঙ্খলা বাহিনী।
 
হারুন অর রশীদ বলেন,  যারা ট্রেনের বগিতে আগুন লাগিয়েছে তারা ছাড় পাবে না। আইনশৃঙ্খলা বাহিনীসহ ডিবি পুলিশ কাজ করছে। অনেকের নাম পেয়েছি, আশা করছি তাদেরকে দ্রুতই গ্রেপ্তার করা হবে।  

নির্বাচন প্রসঙ্গে হারুন বলেন, আমি মনে করি সামনে অবাধ সুষ্ঠু নির্বাচন হবে। সে লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ যদি নাশকতা করে, দুর্বৃত্তায়ন করলে তাদেরকে আইনের আওতায় আনা হবে। 

গত মঙ্গলবার  ভোরে রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে পুড়ে মারা যান নারী-শিশুসহ চারজন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft