শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
দৈনিক জবাবদিহি পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি আর নেই
সাংবাদিক আবু সেলিম মিয়া'র মৃত্যু সড়ক দুর্ঘটনা না'কি হত্যাকাণ্ড?
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ন

ঝিনাইদহ শহরের হামদহ মোড়ে আলফালাহ হাসপাতালের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আবু সেলিম মিয়া (৫৪)  নিহত হয়েছেন ( ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) । দৈনিক জবাবদিহি পত্রিকার জেলা প্রতিনিধি সেলিম মিয়া ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য ছিলেন। 

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাস্তা পার হওয়ার সময় হামদহ মোড়ে দ্রুতগামী একটি মটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আজ দিবাগত রাত ২ টার দিকে তিনি মারা যান। 

নিহত’র জামাই ইমতিয়াজ আহমেদ জানান, বগুড়া থেকে ফিরে এসে রাত সাড়ে ৯ টার দিকে ব্যক্তিগত কাজে আলফালাহ হাসপাতাল এলাকায় যান তার শশুর। কাজ শেষে করে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক রাত ২ টার দিকে মৃত ঘোষণা করেন। 

নিহত’র স্ত্রী মমতা বেগম জানান, তার স্বামীর হার্টের রোগ ছিল। চিকিৎসকরা তাকে জানিয়েছেন মাথার আঘাতে রক্তক্ষরণ ও কার্ডিয়াক সমস্যায় তার মৃত্যু হয়েছে। 

তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ডও হতে পারে। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দীন মৃত্যুর খবর নিশ্চত করে জানান, এটি সড়ক দুর্ঘটনা না হত্যাকাণ্ড সে বিষয়ে তদন্ত চলছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা সন্দেহজনক। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ চলছে। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। এদিকে সাংবাদিক সেলিম মিয়ার মৃত্যুর খবর গভীর রাতে ঝিনাইদহে পৌছালে সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। আজ বুধবার সকালে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন তার গ্রামের বাড়িতে যান শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দিতে। 

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু সাংবাদিক আবু সেলিম মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা এক বিবৃতিতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। 

আজ বুধবার বিকালে প্রবাসি ছেলে সবুজ মিয়া দেশে ফিরলে তাকে হলিধানী গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft