শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিরামপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩
হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ৫:৫৭ অপরাহ্ন

দিনাজপুরের বিরামপুরে দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে বাইকের চালক এফাজ উদ্দিন (৬৫) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী ও অপর মোটরসাইকেলের চালক এবং আরোহী গুরুত্বর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দুই জন ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন চিকিৎসাধীন রয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট এলাকায় আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত এফাজ উদ্দিন কাটলা ময়ামারি গ্রামের বয়েন উদ্দিনের ছেলে। 

স্থানীয়রা জানান, নিহত এফাজ উদ্দিন তার স্ত্রী সহকারী শিক্ষিকা ফেরদৌসী বেগমকে ভাইগড় নিশিবাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাচ্ছিলেন। 

এসময় পাঠনচড়া বাজার সংলগ্ন সুইচ গেট আঞ্চলিক সড়কে অপর দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বেলা ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় এফাজ উদ্দিন মারা যায়। 

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জাকিরুল ইসলাম এফাজ উদ্দিনের মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন। 
বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft