শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ট্রেনে আগুন: নিহতদের মধ্যে দুইজন একই পরিবারের সদস্য
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ১২:৪৮ অপরাহ্ন


রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মধ্যে দুইজনের পরিচয় শনাক্ত করা গেছে। তারা একই পরিবারের সদস্য বলে জানা গেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ট্রেনটির মোট চার যাত্রী নিহত হয়েছেন।

 যে দুইজনের পরিচয় শনাক্ত করা গেছে তারা হলেন নাদিরা আক্তার পপি ও তার তিন বছর বয়সী ছেলে ইয়াসিন। তাদের বাড়ি নেত্রকোনা সদর। নিহত অন্য দুজনের নামপরিচয় এখনো জানা যানি।

এর আগে ভোর পাঁচটার দিকে ট্রেনটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। জানা যায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বিমানবন্দর স্টেশন ছেড়ে আসার কিছু পরই সেটিতে আগুন লাগে।  
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft