শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কেরানীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: নারীসহ দগ্ধ ৬
প্রকাশ: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৩:৪৯ অপরাহ্ন

আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ কাউটাইলের একটি বাসায় গ্যাস লিকেজ থেকে একটি বাড়িতে বিস্ফোরণ হয়েছে। এতে নারীসহ একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পরে তাঁদের দগ্ধ অবস্থায় উদ্ধার করে বেলা ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধরা হলেন– উমা চক্রবর্তী (৬০) ও তাঁর মেয়ে বীনা রানী চক্রবর্তী (৪৫), ছেলে দেবা চক্রবর্তী (৩৫), নাতি পিনাক চক্রবর্তী (১৭), ভাই তাপস চক্রবর্তী (৩৫) ও সঞ্জয় চক্রবর্তী (৪২)।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা আত্মীয় রিপন জানান, দক্ষিণ কেরানীগঞ্জের কাউটাইল এলাকার নিজেদের চারতলা বাসার নিচ তলায় রান্নাঘরে রান্না করার সময় গ্যাস লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। পরে দগ্ধ অবস্থায় তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। 

তিনি বলেন, কেরানীগঞ্জ থেকে দগ্ধ ছয়জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। দগ্ধদের মধ্যে  উমা চক্রবর্তীর শরীরের শতকরা ৯৫ শতাংশ, বীনা রানী চক্রবর্তী শতকরা ৮৫ শতাংশ, দেবা চক্রবর্তী শতকরা ১৬ শতাংশ দগ্ধ ও পিনাক চক্রবর্তী শতকরা ২৪ দগ্ধ হয়েছে।

ডা. তরিকুল ইসলাম বলেন, চারজনের অবস্থাই আশঙ্কাজনক। তাদেরকে জরুরি বিভাগের পরিদর্শনে রাখা হয়েছে। অন্য দুজনের দগ্ধের পরিমাণ কম থাকায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft