বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কাজিপুরে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৭:১৫ অপরাহ্ন

সিরাজগঞ্জের কাজিপুরে শাহীন রেজা প্রামানিক (৩৫) নামে এক তেল ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রোববার সকালে উপজেলার গান্ধাইল এলাকার নিহতের নিজ শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত শাহিন রেজা প্রামানিক গান্ধাইল এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে।

কাজিপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, রোববার সকালে শাহিনের ট্রাকচালক সেলিম গাড়ির চাবি নেওয়ার জন্য তার বাড়িতে গিয়ে শাহিনকে ডাকাডাকি করে। কোন সারা শব্দ না পেলে ট্রাকচালকসহ আরও দুই-তিনজন প্রতিবেশী মিলে শাহিনের নিজ কক্ষে প্রবেশ করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শাহিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। নিহতের গলায় ফাঁসির দাগ পাওয়া গেছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft