বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নাটোরে শিক্ষা কর্মকর্তাকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ৫
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৬:২৯ অপরাহ্ন

আজ রোববার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাটোরের বড়াইগ্রাম উপজেলা শিক্ষা অফিসে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে চড়-থাপ্পর ও মারধরের ঘটনার মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গতত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভবানিপুর পাটোয়ারিপাড়া এলাকার মো. আব্দুল করিম বালির ছেলে মো. রুবেল বালি(৩০), মধ্য মালিপাড়া এলাকার মৃত আব্দুস সাসাদের ছেলে মো. জামাল উদ্দিন(৩২), উপজেলার মালিপাড়া গ্রামের শের আলীর ছেলে ওসমান গণি, ফজলুল হকের ছেলে আবু বক্কর এবং উপলশহর গ্রামের আব্বাস আলীর ছেলে জুয়েল রানা।

পুলিশ জানায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেন। শুক্রবার ও শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে পুলিশ গ্রেপ্তার করে। পরে আজ গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ  কার্যালয়ে শিক্ষা অফিসে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে কিল-চড়, থাপ্পর এবং লাঞ্ছিতের অভিযোগ উছে নাটোর-৩ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমানের আপন ৩ ভাগনেসহ ৩৫ জনের বিরুদ্ধে। 

পরে ভুক্তভোগী  শিক্ষা কর্মকর্তা চার জনের নাম উল্লেখসহ ৩৫ জনের নামে মামলা দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft