বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষ, এক যাত্রী নিহত
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ১২:২৯ অপরাহ্ন

ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুরে বাস ও ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে রাব্বি খান (৩০) নামের এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। 

শনিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাব্বিকে রাত দেড়টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেলার বাঘারপাড়া খানপুর গ্রামের শওকত আলী খানের ছেলে রাব্বি। তিনি বেক্সিমকো হোল্ডিং লিমিটেডে পিয়ন পদে চাকরি করতেন। গ্রামের বাড়ি থেকে হানিফ পরিবহনে করে ঢাকায় ফিরছিলেন তিনি।

উদ্ধারকারী অ্যাম্বুল্যান্সচালক কাজী ইমরানের বরাতে নিহতের চাচা জাহাঙ্গীর হোসেন বলেন, ‘রাত আনুমানিক ১২টার দিকে হানিফ পরিবহনের একটি বাস ও একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে আমার ভাতিজা রাব্বি মারা যায়। আহত হয়েছেন বেশ কয়েকজন।’

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা-মাওয়া হাইওয়ে হাসারা থানার উপপরিদর্শক (এসআই) আসিফ উজ্জামান বলেন, ‘আমরা সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে হানিফ পরিবহনের বাসটি পেয়েছি। সেটি জব্দ করা হয়েছে। বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft