শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
খাগড়াছড়িতে অপহৃত ৩ ইউপিডিএফ সদস্য উদ্ধার
খাগড়াছড়ি প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন

খাগড়াছড়ি পানছড়ি থেকে অপহৃত ৩ ইউপিডিএফ সদস্য হরি কমল ত্রিপুরা, প্রকাশ ত্রিপুরা ও নীতি দত্ত চাকমাকে উদ্বার করা হয়েছে।

আজ শুক্রবার গভীর রাতে তাদেরকে উদ্বার করে পানছড়ি থানায় নিয়ে আসা হয়। স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে উদ্বারকৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পানছড়ি থানার ওসি সফিউল আজম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা দিকে নিরাপত্তা বাহিনীর সদস্যরা উদ্বার হওয়া ব্যক্তিদের থানায় নিয়ে আসেন।

অপহৃতদের উদ্ধারে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্ণেল আবুল হাসনাত।

তিনি বলেন, তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেছি। অভিযানে সব বাহিনীর সদস্য ছিল। আমি অভিযানটা লিড করেছি। রাতে লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। অভিযানের সময় লেগেছে দেড় ঘন্টা। রাত সাড়ে ৯ টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চলে। 

এ সময় পাহাড়ের ওপর একটি জুমঘর থেকে হাত এবং চোখে বাঁধা অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। তারা সুস্থ আছে । পরবর্তীতে পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

গত সোমবার রাতে পানছড়ির লোগাংয়ের অনিলপাড়ায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে ইউডিএফ নেতা বিপুল চাকমাসহ ৪ জনকে হত্যা করে ৩ ইউপিডিএফ সদস্যকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিলেন। উদ্বারকৃতদের পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft