শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সেন্টমার্টিন থেকে ফেরার পথে ৩০০ পর্যটক নিয়ে জাহাজ বিকল
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ১১:১৪ অপরাহ্ন

কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথ যান্ত্রিক ত্রুটির জেরে পর্যটকবাহী জাহাজ এলটিসি কাজল পর্যটক নিয়ে সাগরে মাঝপথে ডুবোচরে আটকে যায়। তিনঘণ্টা পর ত্রুটি সারিয়ে জাহাজ চলাচল শুরু করা হয়। বুধবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে সেন্টমার্টিন থেকে টেকনাফ ফেরার পথে সাগরের মাঝপথে এ ঘটনা ঘটে।  শেষ খবর পাওয়া পর্যন্ত জাহাজটি টেকনাফের উদ্দেশে রওনা করে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ (নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগ) এর ট্রাফিক সুপারভাইজার মো. জহির উদ্দিন ভূঁইয়া।

জহির ভূঁইয়া বলেন, বুধবার বিকালের দিকে সেন্টমার্টিন থেকে ফেরার পথে সাগরের মাঝপথে এসে যান্ত্রিক ত্রুটির কারণে ডুবোচরে কাছাকাছি এলটিসি কাজল নামের পর্যটকবাহী জাহাজটি আটকে যায়। জাহাজে ৩০০ জনের মত পর্যটক রয়েছে। এরপর আনুমানিক তিনঘণ্টা প্রচেষ্টা চালিয়ে যান্ত্রিক ত্রুটির সমাধান হলে ঘটনাস্থল থেকে জাহাজটি টেকনাফ জেটিঘাটের উদ্দেশে রওনা দিয়েছে জানিয়েছে জাহাজ থাকারা।  তবে এ বিষয়ে টেকনাফের ইউএনও আদনান চৌধুরীর বক্তব্য জানতে প্রচেষ্টা চালিয়েও ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft