শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শেরপুরে ক্রমেই বাড়ছে শীতের প্রকোপ
শেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৮:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৮:০৩ অপরাহ্ন

হিমালয় পাদদেশীয় জেলা শেরপুর গারো পাহাড়ের তাপমাত্রার পারদ নেমে শীত জেঁকে বসতে শুরু করেছে। শীতের প্রকোপ আর ঘন কুয়াশার দাপটে অনেকটা কাবু হয়ে পড়েছে গারো পাহাড়ি অঞ্চলের মানুষ। 

উপজেলায় তাপমাত্রা পরিমাপক যন্ত্র না থাকায় বুধবার সকালে ঝিনাইগাতী, শ্রীবরদী ও নালিতাবাড়ী উপজেলায় তাপমাত্রা রেকর্ড করা না গেলেও এখনকার অবস্থাদৃষ্টে মনে হয় তাপমাত্রা সর্বনিন্মে নেমে গেছে। 

সন্ধ্যার পর থেকে সকাল পর্যন্ত কুয়াশায় ঢেকে থাকছে গোটা পাহাড়ি জনপদ। ঘন কুয়াশার দাপটে সড়ক-মহাসড়কে হেডলাইট জ্বালিয়ে চলাচল করছে ছোট-বড় যানবাহন। নভেম্বর মাসের মাঝামাঝি থেকে জেলায় শীত অনুভুত হলেও বাড়তে শুরু করেছে এর তীব্রতা। 

শীত নিবারণের জন্য মধ্যবিত্ত পরিবারগুলো আগাম প্রস্ততি গ্রহণ করলেও নিম্ন আয়ের খেটে খাওয়া ও শ্রমজীবী মানুষগুলো শীতবস্ত্র সংগ্রহ নিয়ে দুশ্চিন্তায় রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft