শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সাগরপথে মালয়েশিয়াগামী ২১ রোহিঙ্গাসহ উদ্ধার ২৪
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৩৫ অপরাহ্ন

সাগর পথে মালয়েশিয়া যাওয়ার সময় বাংলাদেশিসহ ২৪ জন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গতকাল গভীর রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক ভিকটিমদের মধ্যে রয়েছে ২১ জন রোহিঙ্গা ও ৩ জন বাংলাদেশি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি জানান, সাগর পথে মালয়েশিয়া যাওয়ার জন্য গতকাল রাতে টেকনাফের বাহারছড়া কচ্চপিয়া এলাকায় পাহাড়ের পাদদেশে গোপন আস্তানায় একটি বাড়িতে কিছু লোক অবস্থান করার খবর পেয়ে পুলিশ সেখানে অবস্থান নেয়।

তিনি আরো জানান, টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে ২৪ জন মালয়েশিয়াগামী ভিকটিমকে আটক করে। আটক মালয়েশিয়াগামী ভিকটিমদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft