শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মারা গেলেন প্রবীণ মারাঠি অভিনেতা রবীন্দ্র বের্দে
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৩:৩৯ অপরাহ্ন

শোকের ছায়া কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না ইন্ডাস্ট্রি। একজনের মৃত্যুর শোক কাটিয়ে ওঠার আগেই আরেক তারকার মৃত্যুর খবর উঠে আসছে সংবাদে। আর ক্রমেই নক্ষত্র শূন্য হয়ে যাচ্ছে ইন্ডাস্ট্রি। এবার মারা গেলেন প্রবীণ মারাঠি অভিনেতা রবীন্দ্র বের্দে। আজ বুধবার মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে ৭৮ বছর বয়স হয়েছিল এ অভিনেতার।

এ অভিনেতা মারাঠি সিনেমায় অনবদ্য অভিনয়ের মাধ্যমে আলাদাভাবে পরিচিত তৈরি করেছিলেন। মারাঠি ইন্ডাস্ট্রির বাইরে বলিউড সিনেমায়ও কাজ করেছেন। ‘সিংহাম’র মতো সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন রবীন্দ্র।

এক প্রতিবেদনে জানা যায়, কিছুদিন ধরে গলার ক্যানসারে ভুগছিলেন এ অভিনেতা। টাটা হসপিটালে কয়েক মাস চিকিৎসাধীনও ছিলেন। দু’দিন আগেই হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হয় তাকে। বাড়ি নেয়ার পর হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন। এরপর মৃত্যু হয় তার।

অভিনেতা রবীন্দ্রর আরও একটি পরিচয় ছিল, তিনি লক্ষ্মীকান্ত বের্দের ভাই ছিলেন। দুই ভাই সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন।

রবীন্দ্র মাত্র ২০ বছর বয়সে ১৯৬৫ সালের দিকে থিয়েটারে যোগ দেন। ক্যারিয়ারে তিন শতাধিক মারাঠি সিনেমায় অভিনয় করেছেন। ২০১১ সালে ক্যানসারের মতো কঠিন রোগে আক্রান্ত হওয়ার পর কাজ চালিয়ে যেতে তাকেন। অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই কাজ করে গেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft