সোমবার ২৮ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
জলঢাকায় সড়ক দুর্ঘটনায় পা হারালেন আ’ লীগ নেতা
জলঢাকা (নীলফামারী) সংবাদদাতা:
প্রকাশ: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ৬:০৯ অপরাহ্ন

নীলফামারীর জলঢাকায় মোটরসাইকেল ও অটোভ্যান সংঘর্ষে বিচ্ছিন্ন হয়ে গেছে মোটরসাইকেল আরোহীর ডান পা। সোমবার রাত ৮টায় পৌর এলাকার দুন্দিবাড়ী ক্লাবের পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

তিনি উপজেলা পরিষদ সংলগ্ন আদর্শপাড়া গ্রামের মৃত রাজা মামুদের ছেলে বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আহসান হাবিব সাহেদের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয় এবং পিছনে বসে থাকা বাদশা নামের এক আরোহী গুরুতর আহত হয়। পা বিচ্ছিন্ন হওয়া ব্যক্তি আহসান হাবিব সাহেদ জলঢাকা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে উপজেলা আ’ লীগের উপ-দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর হাসপাতালে পাঠিয়ে দেন। 

জানা যায়, মোটরসাইকেল আরোহী দুইজন তিস্তা ক্যানেলের রাস্তা ধরে জলঢাকা বাজারের উদ্দেশ্যে আসার পথে টিনবাহী একটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft