শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
এবার প্রেক্ষাগৃহে আসছে ‘মানুষ’
প্রকাশ: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ১:০০ অপরাহ্ন

নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘মানুষ’ সিনেমাটি ভারতে মুক্তি পেয়েছে চলতি বছরের ২৪ শে নভেম্বর। ভারতের সঙ্গে মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। এবার মুক্তি পাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর ছবিটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অপরাধমূলক কাহিনী নিয়ে তৈরি ‘মানুষ’ চলচ্চিত্র। ছবিটি ভারতের নায়ক জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানির প্রযোজনায় গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ব্যনারে নির্মিত হয়েছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিৎ, বিদ্যা সিনহা মিম, জিতু কমল ও সুস্মিতা চট্টোপাধ্যায়।

এটি ২৪ শে নভেম্বর ২০২৩ সালে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে একই সঙ্গে বাংলা ভাষা ও হিন্দি ভাষার ডাবকৃত সংস্করণে মুক্তি পায়।
 
ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি।

কিন্তু জাজ মাল্টিমিডিয়া নয়, ছবিটি এবার আনছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

সঞ্জয় সমদ্দার বলেন, ‘আমার অনেকদিনের ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম ছবি। চেয়েছিলাম দুই দেশের দর্শক ছবিটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে পাবে।’
 
২০২২ সালের ১৬ ডিসেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। কলকাতা, পুরুলিয়া ও থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় টানা ৪০ দিন শুটিং হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft