বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আলোচনায় থাকতে বুবলীর নাম নেন শাকিব!
প্রকাশ: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ১:৪৯ অপরাহ্ন

শাকিব খান ও শবনম বুবলীর মাঝে যে সম্পর্কটা নেই তা অনেক আগেই পরিষ্কার হয়েছে। বিষয়টি ফের খোলাসা করেছেন কিং খান নিজেই। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বুবলীর কোনো অস্তিত্ব নেই তার জীবনে। সেইসঙ্গে তাকে ক্রিমিনাল বলেও আখ্যায়িত করেন শাকিব।

এরপরই নিজের ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লেখেন, ‘ভূতের মুখে রাম রাম (পড়ুন নাম)। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।’

এদিকে শাকিবের নাম উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝতে বাকি নেই তাকে নিয়েই পোস্টটি বুবলী দিয়েছেন। তবে শাকিবকে যে বুবলীর নাম নিয়ে আলোচনায় থাকতে হয় বিষয়টি মানতে পারেননি অনেকে। তারা মন্তব্যের ঘরে দু কথা শুনিয়ে গেছেন বুবলীকে।

কিছুদিন আগে বুবলীর সঙ্গে গানবাংলা টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের প্রেমের খবর চাউর হয়। পরে ফাঁস হয় তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর সঙ্গে অপু বিশ্বাসের একটি কলরেকর্ড। সেখানেও বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম। বিষয়টি নিয়ে কথা বলার সময় সংবাদমাধ্যমের কাছে বুবলীর প্রতি ক্ষোভ উগরে দেন শাকিব। তার জবাবেই কথাগুলো নিজের সোশ্যাল হ্যান্ডেলে লেখেন নায়িকা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft