শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
লন্ডন এবং বার্মিংহামে কনসার্টে অংশ নেবেন জেমস
প্রকাশ: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন

নগর বাউল জেমস দীর্ঘ ১০ বছর পর কনসার্ট করতে যাচ্ছেন লন্ডনে। আগামী ৭ ডিসেম্বর লন্ডনের দ্য রয়েল রিগেনসিতে ও ১০ ডিসেম্বর বার্মিংহামে একটি কনসার্টে অংশ নেবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন।

তিনি জানান, এক দশক পর লন্ডনে কনসার্ট করতে যাচ্ছেন জেমস। বর্তমানে দেশটিতে অবস্থান করছেন তারা। সব ঠিক থাকলে আগামী ১১ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। আর ১৫ তারিখ দেশের একটি কনসার্টে গাইবেন জেমস।

রবিন বলেন, আগামী ৭ ও ১০ ডিসেম্বর লন্ডন এবং বার্মিংহামে কনসার্টে অংশ নেবেন জেমস। সর্বশেষ ১০ বছর আগে লন্ডনে কনসার্টে অংশ নিয়েছিলেন তিনি। আয়োজকদের কাছ থেকে আমরা জানতে পেরেছি, এই কনসার্ট ঘিরে সেখানকার প্রবাসী বাঙালিদের মধ্যে একধরনের উন্মাদনা শুরু হয়েছে। আশা করি, জমজমাট একটি আয়োজন হবে।

কনসার্টে অংশ নেওয়ার জন্য গতকাল রোববার সকালে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জেমস ও তার দল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft