শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কোটালীপাড়ায় আগুনে পুড়ে তিন ব্যবসা প্রতিষ্ঠান ছাই
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ২:৫৭ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউপি কাচারিভিটা বাজারে আগুনে পুড়ে মেসার্স সোহরাব এন্টারপ্রাইজ, বেবী ফার্মেসী ও নাঈম স্টোর নামের তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ছাই হয়ে যায়। গতকাল শুক্রবার রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

জানা যায়, নতুন তাজের চায়ের দোকান নাঈম স্টোর থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনতার সহায়তায় এক ঘন্টা যাবৎ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। 

ততক্ষণে পুড়ে ভষ্ম হয়ে যায় তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল। আগুন নিভাতে গিয়ে মোক্তার হাওলাদার (২২) নামক এক যুবক আহত হয়। তাকে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ অগ্নিকান্ডের ঘটনায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সিরাজুল ইসলাম। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী- সাবেক ইউপি সদস্য বিসিআইসি সার ডিলার সোহরাব হোসেন কাজী ও নতুন তাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছেন। 

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft