বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শেরপুর শিক্ষার্থীদের মাঝে অর্থ বিতরণ
শেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ৫:১২ অপরাহ্ন

শেরপুরের নালিতাবাড়ীতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১কোটি ৪৬লাখ ৫হাজার নগদ টাকা ও দুঃস্থদের মাঝে ৩হাজার ৯৫৫টি কম্বল বিতরন করছেন সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। 

১৮অক্টোবর থেকে ৪দিনব্যাপী এবিতরণ চলবে। নগদ প্রত্যেককে ১০০০টাকা ও কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী পুলিশ সুপার দিদারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, কেন্দ্রীয় পুঁজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এএইচএম মোস্তফা কামাল, যুগ্ন-সম্পাদক ফারুক আহমেদ বকুল, মোশারফ হোসেন, সারোয়ার আহমেদ স্বপন প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শেরপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft