শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সাবস্ক্রিপশন ফি বাড়াল নেটফ্লিক্স
প্রকাশ: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২:০৫ অপরাহ্ন

পাসওয়ার্ড ভাগাভাগিতে কড়াকড়ি আরোপে সুবিধা পাওয়া সত্ত্বেও সাবস্ক্রিপশন ফি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। অতিরিক্ত ফি অবিলম্বে কার্যকর করা হবে।

বেসিক প্ল্যানে ২ ডলার ও প্রিমিয়াম প্ল্যানে ৩ ডলার ফি বাড়িয়েছে নেটফ্লিক্স। তবে বিজ্ঞাপনসহ স্টান্ডার্ড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি অপরিবর্তিত থাকবে। এর আগে, ২০২২ সালের জানুয়ারিতে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন ফি বাড়ায়।

ফলে গ্রাহকদের বেসিক প্ল্যানে ১২ ডলার ও প্রিমিয়াম প্ল্যানে ২৩ ডলার সাবস্ক্রিপশন ফি দিতে হবে। বিজ্ঞাপনসহ স্টান্ডার্ড প্ল্যানের ফি ৭ ডলার ও ১৫ দশমিক ৪৯ ডলারই থাকবে।

চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর) আয়ের প্রতিবেদনে নেটফ্লিক্স জানিয়েছে, আমাদের সদস্যদের বিস্তৃত পরিসরের চাহিদা মেটাতে মাঝে মাঝে ফি বাড়ানো হয়। যুক্তরাষ্ট্রের একজন গ্রাহককের বিজ্ঞাপনসহ মাসিক স্ট্যান্ডার্ড ব্যয় ৬ দশমিক ৯৯ ডলার, যা একটি মুভি টিকিটের চেয়েও কম।

পাসওয়ার্ড শেয়ারিংয়ের কারণে দিনকে দিন নেটফ্লিক্সের আসল ব্যবহারকারীর সংখ্যা কমে আসছিল। তবে পাসওয়ার্ড শেয়ারিং সীমাবদ্ধ করে দেওয়ার পর থেকে নেটফ্লিক্স ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft