রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ইসলামপুরে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে আটক ১
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৫:৩০ অপরাহ্ন

জামালপুর  ইসলামপুরে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে একজন আটক করেলে ইসলামপুর থানা পুলিশ। 

অভিযোগে জানা যায়, ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের ছোট দেলিপাড় পূর্ববামনা গ্রামের আজির উদ্দিন মন্ডলের বাক ও শ্রাবণ প্রতিবন্ধী মেয়ে (৩৬) গত ১৩ অক্টোরব সন্ধ্যায় একই এলাকার মৃত খালেকের ছেলে আবুল শেখ(৬০) এর মুদির দোকানে পান ক্রয় করতে গেলে- আবুল শেখ(৬০) বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে দোকানে ডেকে নিয়ে ধর্ষণ করে। 

এ ঘটনায় গত ১৮অক্টোবর ভোক্তভোগী ধর্ষিতার মা নাজমা বেগম বাদী হয়ে ইসলামপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অভিযোগ দায়ের করে। 

অভিযোগ পেয়ে ইসলামপুর থানা পুলিশ বুধবার রাতেই অভিযান চালিয়ে ধর্ষক আবুল শেখ (৬০) কে তার নিজ বাড়ি মুদির দোকান থেকে আটক  করে।

এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ সুমন তালুকদার জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী আবুল শেখকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  জামালপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft