সোমবার ২৮ অক্টোবর ২০২৪ ১২ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
১৪ টাকায় নতুন পোশাকসহ পূজার বাজার
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৫:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৭:৩৭ অপরাহ্ন

শারদ আনন্দ উৎসব উপলক্ষ্যে নগরীতে ১৪ টাকায় পূজার বাজারের ব্যবস্থা করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও চট্টগ্রাম মহানগর পুলিশ সিএমপি। 

নগরীর বাকলিয়া রাজবাড়ি কনভেনশন হলে প্রতি বছরের ন্যায় এ বছরও আয়োজন করা হয়েছে দুঃস্থদের নিয়ে দুই দিনব্যাপী এই শারদ আনন্দ উৎসব।

এই উৎসবে দুঃস্থ মানুষের জন্য মাত্র সাত টাকায় চাল, ডাল, তেল, চিনি, আটা, মাছ মাংসসহ নিত্য প্রয়োজনীয় ২৬টি পণ্য কেনার ব্যবস্থা রয়েছে। এ ছাড়া সাত টাকায় পাচ্ছে নতুন শাড়ি, লুঙ্গি, পাঞ্চাবি, বাচ্চাদের পোশাক।

আছে মিষ্টি ও বিশেষ খাবার আয়োজন। নগরীর বিভিন্ন এলাকার প্রায় তিন হাজার দুঃস্থ মানুষ অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে।

বিদ্যানন্দের পক্ষ থেকে জানানো হয়, দুঃস্থদের অংশগ্রহণ নিশ্চিত করতে নগরীর বিভিন্ন বস্তি এলাকায় সার্ভে করে সুবিধাবঞ্চিত পরিবারগুলোকে টোকেন প্রদান করা হয়েছে। এই টোকেন দেখিয়ে পরিবারগুলো এই আয়োজনে অংশ নিতে পারবে।

সনাতন ধর্মালম্বীদের পাশাপাশি এই আয়োজন অন্য ধর্মের সুবিধাবঞ্চিত পরিবারও অংশ নিতে পারবে। 

দুঃস্থদের নিয়ে আয়োজিত এই শারদ আনন্দ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ বৃহস্পতিবার সকালে উদ্বোধন করেন সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়। এসময় সিএমপি দক্ষিণের উপপুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমান ও বিদ্যানন্দের বোর্ড মেম্বার জামাল উদ্দীন উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft