শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
দেবীগঞ্জে এসএসসির ফলাফলে প্রথম গোবিন্দ আইডিয়াল স্কুল
দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধিঃ
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৫:৫৫ অপরাহ্ন

পঞ্চগড়ের  দেবীগঞ্জে সর্বোচ্চ সংখ্যক জিপিএ ৫ পেয়ে এসএসসির ফলাফলে প্রথম স্থানে রয়েছে, গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

আজ শুক্রবার (২৮ জুলাই) সারাদেশে একযোগে ২০২৩ সালে অনুষ্ঠিত হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষা ফলাফল ঘোষণা করা হয়। এতে দিনাজপুর বোর্ডের অন্তর্ভুক্ত দেবীগঞ্জ উপজেলার মাধ্যমিক বিদ্যালয়গুলোর মধ্যে সর্বোচ্চ সংখ্যক জিপিএ ৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

সূত্র মতে, ২০২৩ সালে অনুষ্ঠিত হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। 

এতে ৬৫ জন শিক্ষার্থী কৃতকার্য হয় এবং জিপিএ- ৫.০০ পায় ৫১ জন শিক্ষার্থী। ফলশ্রুতিতে দেবীগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে সর্বোচ্চ সংখ্যক জিপিএ ৫.০০ পাওয়া বিদ্যালয় হিসেবে স্বীকৃতি পেল গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

অন্যদিকে, দেবীগঞ্জ উপজেলায় ফলাফলের দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে দেবীগঞ্জ অলদীনি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। ৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৮৭ জন শিক্ষার্থী কৃতকার্য হয় এবং ৩৮ জন জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

এছাড়া ফলাফলের দিক থেকে তৃতীয় স্থানে রয়েছে, নৃপেন্দ্র নারায়ণ সরকারি উচ্চ বিদ্যালয়। ১০৯জন শিক্ষার্থীর মধ্যে ১০৪  জন শিক্ষার্থী কৃতকার্য এবং ৩৩ জন জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

উল্লেখ্য, ২০১০ সালে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় হিসেবে যাত্রা শুরু করে গোবিন্দ আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পঞ্চগড়  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft