শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ ৩ নেতা আটক
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ২:২৫ অপরাহ্ন

রাজধানীর মহাসমাবেশে অংশগ্রহণের লক্ষ্যে ঢাকায় অবস্থানরত মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মোহিত, সহ সাংগঠনিক সম্পাদক শাহজান আহমদ, সহ দপ্তর সম্পাদক খছরু আহমদ কে পুলিশ কর্তৃক গ্রেফতারে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান) নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ জুলাই) গণমাধ্যমে দেয়া জেলা বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির ১ দফা দাবী আদায়ের লক্ষ্যে ঢাকার মহাসমাবেশে যোগদানের জন্য বাংলাদেশ জাতীয়বাদী যুবদল মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ মোহিত, সহ সাংগঠনিক সম্পাদক শাহজান আহমদ, সহ দপ্তর সম্পাদক খছরু আহমদ, ঢাকাস্থ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামন থেকে বৃহস্পতিবার ২৭ জুলাই দিবাগত রাত ২ ঘটিকায় পুলিশ আটক করে।

পুলিশের হয়রানী ও নির্যাতন এবং গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিজানুর রহমান বলেন, শান্তিপূর্ণ এই সমাবেশকে কেন্দ্র করে এসব গণ গ্রেফতার নিন্দনীয়। একই সাথে গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানান তিনি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft