রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কাশিয়ানীতি কলেজ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ২:৪৬ পূর্বাহ্ন

এইচএসসি পরীক্ষার  ফরম পূরণ করতে না পেরে গোপালগঞ্জের কাশিয়ানীতে শাম্মী  সুলতানা (১৮) নামের এক কলেজছাত্রী গুলপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। 

মঙ্গলবার (২৫ জুলাই) উপজেলার রাজপাট ডিগ্রি কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে। সে ওই কলেজের দ্বাদশ  শ্রেণির ছাত্রী ও উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের মৃত মিনজু মোল্যার মেয়ে  গুরুতর অসুস্থ  শাম্মী সুলতানাকে  উপজেলা রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

ওই কলেজছাত্রীর মাতা আলেয়া বেগম  জানান, তার মেয়ে এইচএসসির নির্বাচনী পরীক্ষায়  ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় খাতা  পুনঃমূল্যায়নের জন্য শাম্মী  সুলতানা কলেজে যায়। কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান তাকে  খাতা পুনঃমূল্যায়নের সুযোগ না  দিয়ে উল্টো দুর্ব্যবহার করেন। ফরম পূরণে  অস্বীকৃতিজানান।  

পরে সে কলেজের অফিস কক্ষ  থেকে বেরিয়ে ক্ষোভে কলেজ গেটের সামনে গিয়ে গুল  খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।  এ সময় তার সহপাঠীরা বিষয়টি  দেখতে তাকে উদ্ধার করে উপজেলার রাহুথড় উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে। 

এ বিষয়  রাজপাট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনিরুজ্জামানের সাথে  মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ‘ ওই ছাত্রী সাথে আমার দেখা বা কথা কোনটাই  হয়নি। আমি পুলিশ প্রহরায় ছিলাম।  আমার সাথে দেখা করার তো কোন সুযোগই ছিল না।’ 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft