শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

বাফুফের নতুন সভাপতি হলেন তাবিথ আউয়াল    প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ    শুধু বদলিই পুলিশের শাস্তি হতে পারে না: সারজিস আলম    ছাত্রলীগ মিছিল করলেই গ্রেপ্তার: আইজিপি    ১৬ বছর পর নতুন সভাপতি পাচ্ছে বাফুফে     হাসানাত আব্দুল্লাহর ছেলে মঈন আব্দুল্লাহ ৫ দিনের রিমান্ডে    অধিনায়কত্ব ছাড়তে চান শান্ত!   
আক্কেলপুরে বাড়ছে চুরি-ডাকাতি, নিরাপত্তাহীনতায় স্থানীয়রা
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে গত ১৬ দিনে পৃথক স্থানে ঘটেছে  ৯টি চুরি, ডাকাতি ও ছিনতায়ের ঘটনা। এতে সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত নিরাপত্তাহীনতায় বাড়িতে রাত্রীযাপন ও রাস্তায় চালাচল করছেন আক্কেলপুরে জনসাধারণ ও চালকরা। 

আক্কেলপুর থানা জানিয়েছে, অপরাধ প্রতিরোধে পুলিশ ডিউটি বাড়ানোর পাশাপাশি প্রতিনিয়ত নানা অভিযান পরিচালনা করছে পুলিশ, গ্রেফতার করা হয়েছে অনেককেই । প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ দৃষ্টি আকর্ষণ করে দ্রুত ও কার্যকারী পদক্ষেপ নেওয়ার আহব্বান সর্বস্তরের জনসাধারণের।

জানা গেছে, গত ১০ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত উপজেলার পৃথক স্থানে ঘটেছে ৯ টি চুরি, ডাকাতি ও ছিনতায়ের ঘটনা ঘটেছে। 

এ ব্যাপারে ইজিবাইক চালক আবু সাইদ বলেন, ২৫ অক্টোবর ভোরে কাঁচামাল নিয়ে নঁওগা যাওয়ার সময়  কাদোয়া বটতলিতে দড়ি দিয়ে পথ অবরোধ করে মারধর করে বেঁধে রেখে আমারসহ মোট ৩টি ইজিবাইক ও ব্যাটারি চালিত ভ্যান মালামাল ছিনতাই করা হয়েছে।

গরু মালিক এরশাদ আলী সরদার বলেন, রাতে আমার বাাড়ির তালা কেটে ৩টি গরু বাহির করেছিল প্রায় ৮-১০ জন ব্যক্তি। পরে বুঝতে পেরে চিৎকার করলে তারা ২ টি গরু রেখে ১টি গরু পিকআপ ভ্যানে ওঠিয়ে নিয়ে চলে যায়। একই রাতে শান্তির মোড় থেকেও একটি গরু চুরি হয়েছে।

শান্তির মোড় এলাকার কৃষক জামাল উদ্দীন বলেন, বর্তমানে রাত হলেই গরু ছাগল নিয়ে খুব চিন্তায় থাকি। সবদিকে চুরি, ডাকাতি বেড়ে গেছে।

আটো শ্রমিক মালিক সমিতির আক্কেলপুর শাখার সভাপতি বাবলুর রহমান বলেন, সন্ধ্যার থেকে সকাল পর্যন্ত আমরা গাড়ি চালকরা গাড়ি হারানোর ভয়ে আতঙ্কে রয়েছি। সন্ধ্যা হলেই অধিকাংশ চালকরা বাড়ি চলে যাচ্ছে। এতে যাত্রীদেও ভোগান্তিতে পড়তে হচ্ছে। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যাতে দ্রুত এসকল বিষয়ে নজরদারি বাড়ানো হয় ও কার্যকারী পদক্ষেপ নেওয়া হয়। 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মইনুল ইসলাম বলেন, এধরণের অপরাধ প্রবণতা রোধে আমরা বিশেষ পদক্ষেপ নিয়েছি। ঘটনাগুলো তদন্ত সাপেক্ষে অনেক আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft