বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মানিকগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখমকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন
মা‌নিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২০ অক্টোবর, ২০২৪, ৩:২৯ অপরাহ্ন

মানিকগঞ্জে বালু ব্যবসাকে কেন্দ্র করে ব্যবসায়ীসহ কয়েকজনকে কুপিয়ে জখমকারী চাঁদাবাজ ও সন্ত্রাসীদের আনোয়ার হোসেন আনুসহ তার অনুসারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালিত হয়েছে।

আজ রোববার দুপুরে ভাড়ারিয়া বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর আয়োজনে এলাকার চিহৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী আনোয়ার হোসেন আনু, রনি মিয়া ও সুমন মিয়াসহ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন পালিত হয়েছে। মানববন্ধন শেষে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা।

এসময় মানববন্ধনে ভুক্তোভোগী ব্যবসায়ী ইউসুফ আলী, সোহাগ মিয়া, ইদ্রিস আলী ও মনির হোসেনসহ এলাকাবাসী বক্তব্য রাখেন।

উল্লেখ্য, বালু ব্যবসাকে কেন্দ্র করে গত বুধবার রাতে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া বাজারে বালু ব্যবসায়ী ইব্রাহিম আহমদে (২৫), জয়নাল আবেদিন (৩০), সালমান হোসেন, ই্উসুফ আলী ও সায়মন হোসেনের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় হরিরামপুরের বলড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু ও স্থানীয় ছাত্রদলের সাবেক নেতা নজরুল ইসলাম, রনি মিয়া, তুহিন মিয়া ও সুমন মিয়াসহ কয়েকজন। এবং দেশীয় ধারালো অস্ত্র দিয়ে ভাড়ারিয়া বাজারে হামলা চালিয়ে দোকানঘর ভাঙ্গচুর করেন তারা। খবর পেয়ে যৌথ বাহিনীসহ মানিকগঞ্জ সদর ও হরিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়। হামলায় জড়িত থাকায় আনোয়ার হোসেন আনু, নজরুল ইসলাম, রনি মিয়া, তুহিন মিয়া ও সুমন মিয়াকে আটক করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft