বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড পেলেন কাশিয়ানীর সাংবাদিক মুন্না
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ২০ অক্টোবর, ২০২৪, ২:২৬ অপরাহ্ন

মফস্বল সাংবাদিতায় বিশেষ অবদান রাখায় নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড পেলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সিনিয়র সাংবাদিক দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি ও কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সভাপতি শহীদুল আলম (মুন্না)। 

গতকাল শনিবার বিকাল ৫টায় রাজধানীর শাহবাগে বাংলাদেশ জাতীয় জাদুঘরে কবি সুফিয়া কামাল মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ এ্যাওয়ার্ড প্রদান করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী।

সার্ক কালচারাল কাউন্সিল ও এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, বিশিষ্ট মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জাসাসের কেন্দ্রীয় সাবেক সভাপতি রেজাবুদৌলা চৌধুরী। আইইউবিএটি’র অধ্যাপক ও এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা প্রফেসর ড. এম.এ সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা তাশিক আহমেদ, দেশ বরেণ্য নজরুল সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা, শেরেবাংলা গবেষণা পরিষদের উপদেষ্টা মোশারফ হোসেন, সার্ক কালচারাল কাউন্সিলের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিপন ও গাজীপুর রেসিডেনসিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রাশিদা আফরোজা।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সার্ক কালচারাল কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট শাহ আলম চুন্নু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক ও উপস্থাপক মঞ্জুর হোসেন ঈসা। এ অনুষ্ঠানে সারাদেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় মোট ২৫ জন সাংবাদিক, কবি, শিল্পী, লেখক, আইনজীবি ও শিক্ষককে এই এ্যাওয়ার্ড দেওয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft