বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
তালতলীতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন
তালতলী (বরগুনা) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অপসারণ না করার দাবিতে তালতলীতে মানববন্ধন হয়েছে।দেওয়া হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপিও।

আজ বৃহস্পতিবার সকালে তালতলী বাজারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের  ইউপি সদস্য ও সাধারণ জনগণ এই মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ৫ নং বড়বগী ইউপি সদস্য  সিদ্দিকুর রহমান, নিশান বাড়িয়া ইউপি সদস্য জয়নাল আবেদীন মোল্লা, পচাকোড়ালিয়া ইউপি সদস্য মো.সোহেল নিশান বাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য  ফাতেমা বেগম ও পচাঁকোড়ালিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মাসুমা আক্তারসহ একাধিক বক্তারা বলেন, বিভিন্ন গণমাধ্যমে এ মাসেই ইউনিয়ন পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্যদের অপসারণের খবর প্রকাশিত হচ্ছে। আমরা তৃণমূলে জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও অন্তর্বর্তী কালীন সরকারের পক্ষে কাজ করছি। এলাকায় জনসেবা দিয়ে আসছি। আমাদের অপসারণ করা হলে গ্রাম আদালত, জন্ম ও মৃত্যু সনদ, নাগরিকত্ব, ওয়ারিশ সনদ প্রদানের মতো বিভিন্ন সেবামূলক কার্যক্রম বিঘ্নিত হবে। এজন্য আমাদের দাবি দেশের যেসব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ইউপি সদস্য বৈষম্যবিরোধী আন্দোলনের বিপক্ষে অবস্থান নিয়েছিল তদন্ত সাপেক্ষে শুধু তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft