বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে বরখাস্ত এসপি ফজলুল হকের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন
নাটোর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন

সাময়িক বরখাস্তকৃত পুলিশ সুপার এস এম ফজলুল হকের বিরুদ্ধে শারীরিক- নির্যাতন, মেয়েদের ভরণপোষণ না দেওয়া এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী মেহেনাজ আকতার আমিন।

আজ বৃহস্পতিবার(১০ অক্টোবর) দুপুরে নাটোর শহরের হাফরাস্তায় একটি রেস্তরায় এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

এসময় বড় মেয়ে ফাতিহা তাসনীম হক ও ছোট রাদিয়া ফিদান হকসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মেহেনাজ আকতার আমিন বলেন, ২০০১ সালের (৭ অক্টোবর) নাটোর সদর উপজেলা জংলী এলাকার ছাইদুর রহমানের ছেলে এস এম ফজলুর হকের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর আমাদের ফাতিহা তাসনীম হক (১৫) ও রাদিয়া ফিদান হক (৮) নামে দুটি কণ্যা সন্তান হয়। ২০২১ সালে র‍্যাবে কর্মরত সেনাবাহিনীর কর্মকর্তাদের নিয়ে কুরুচিপূর্ণ, অশালীন, শিষ্ঠাচার বহির্ভূত ও স্পর্শকাতর ফোনালাপ প্রমাণিত হওয়ায় পুলিশ সুপার (এসপি) এস এম ফজলুল হককে শাস্তি দেয় সরকার। একই বছরের ২৫ মে র‍্যাব-৫ এ কর্মরত পুলিশ সুপার (এসপি) ফজলুল হককে সরকারি চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেন। পরবর্তীতে আমি জানতে পারি, আমার স্বামী একাধিক নারীর সাথে পরকিয়ায় আসক্ত। আমার সামনে তিনি অন্য নারীর সাথে চ্যাটিং করতের। তাকে বাধাঁ দিতে গেলেই আমাকে সন্তানদের সামনে মারধর করতো। সন্তানদের জন্য সব অত্যাচার ও নির্যাতন সর্য্য করেছি। এ পথ থেকে তাকে ফেরাতে অনেক চেষ্টা করেছি। ২০২৩ সালে তিনি কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার ঠাকুরগাঁও যোগদানের পর সেখানকার জেলা একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসে কর্মরত অডিটর মানসূরা খানমের সাথে পরকীয়া সম্পকে জড়িয়ে পরেন। পরবর্তীতে আমাকে না জানিয়ে তাকে বিয়ে করেন। বর্তমানে নাটোর জেলা একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসে অডিটর হিসেবে কর্মরত আছেন। নানা রকম দুর্নীতি, অনিয়ম এবং অনৈতিক কাজের ২০২৪ সালের ১৩ মার্চে তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

তিনি আরও বলেন,  এস এম ফজলুল হক আমার রাজশাহীর বাসায় এসে  'আমরা সকলে সুখে আছি আমাদের কোনো অভিযোগ নেই' এ মর্মে জোরপূর্বক আমার স্বাক্ষর নেন। সে সাথে মেয়েদের ক্ষতি করবে বলে আমাকে হুমকি দিয়ে আসেন। আমি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয়ে চলতি বছরের ২৩ এপ্রিল পুলিশ মহাপরিদর্শক বরাবর আবেদন করি। এরপর থেকে এস এম ফজলুল হক আমাকে লোকজন দিয়ে নানাভাবে হুমকি-ধামকি দিয়ে আসছেন। প্রায় ৬ মাস ধরে সন্তানদের ভরণ-পোষণের খরচও দিচ্ছেন না। উল্টো আমিসহ আমার বাবা ও ভাইয়ের নামে নাটোর আদালতে দুটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমি এস এম ফজলুর রহমান অনৈতিক কার্যকলাপের তীব্র নিন্দা এবং সেই সঙ্গে তার শাস্তির দাবী করছি।

এ বিষয়ে বরখাস্তকৃত সাবেক পুলিশ সুপার এস এম ফজলুল হককে একাধিবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft