বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
গোপালগঞ্জে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৪:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৪:৫১ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলার মান্দারতলা এলাকায় নিগি পেট্রোল পাম্প থেকে মটরসাইকেলের জন্য প্রয়োজনীয় জ্বালানী নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে ওঠার সময় দ্রুতগামী যাত্রীবাহি বাস টুঙ্গিপাড়া এক্সপ্রেসের চাপায় সিবু ওরফে কেনাই সরকার (৪০) নামে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। 

আজ বৃহস্পতিবার সকাল সোয়া সাতটার দিকে। নিহত কেনাই সরকার বোড়াশি দক্ষিনপাড়া গ্রামের অভিমন্যু সরকারের ছেলে। 

ওই ঘটনায় একই গ্রামের খগেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাস (৫০) নামে অপর এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি বোড়াশি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য। 

জানা গেছে, পুলিশ ও স্থানীয়রা হতাহতদেরকে উদ্ধার করেছে। আহত স্বপন বিশ্বাসকে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর সাজেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft