বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বারি পরির্দশন করলেন কৃষি উপদেষ্টা
গাজীপুর ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের কৃষি উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল মো: জাহাঙ্গীর আলম চৌধুরী (অব.) বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) পরিদর্শন করেন।

এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার (৮ অক্টোবর) বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের কাজী বদরুদ্দোজা মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে বারি'র মহাপরিচালক ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে ইনস্টিটিউটের বর্তমান কার্যক্রম এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন। 

এরপর প্রতিষ্ঠানের বিজ্ঞানী, কর্মকর্তা ও শ্রমিকবৃন্দ উপদেষ্টার নিকট তাদের সংশ্লিষ্ট বিষয়গুলো তুলে ধরেন। উপদেষ্টা সবার বক্তব্য অত্যন্ত আগ্রহ সহকারে শোনেন। উপদেষ্টা কৃষিতে বিজ্ঞানীদের অসামান্য অবদান স্বীকার করে ভবিষ্যতে আরো সম্ভাব্য সহযোগিতার আস্বাস প্রদান করেন। 

এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি সচিব ড. মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান উপস্থিত ছিলেন। তিনিও বিজ্ঞানীদের কাজের প্রশংসা করেন। উক্ত অনুষ্ঠানে বারি'র বিভিন্ন কেন্দ্র/বিভাগ/শাখার বিজ্ঞানী, কর্মকর্তা, বৈজ্ঞানিক সহকারী, কর্মচারী এবং শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft