বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সাংবাদিক হয়রানি বন্ধের দাবীতে মাগুরা প্রেসক্লাবের মতবিনিময় সভা
মাগুরা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ৩:৪০ অপরাহ্ন

মাগুরার নবাগত জেলা প্রশাসক অহিদুল ইসলামের সাথে জেলার সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৬ অক্টোবর) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নেন জেলার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ছাত্র জনতার গন অভ্যুত্থান ও পরিবর্তিত সরকার ব্যবস্থায় জেলার সমস্যা, সংকট ও সমাধানের পথ উত্তরণে সাংবাদিকরা তাদের মতামত তুলে ধরেন।

এসময় মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক বলেন, "মাগুরায় মোট ৬ জন সাংবাদিক এর নামে সরকার পরিবর্তনের পর মামলা হয়েছে। তদন্ত ছাড়া যেন কোন সাংবাদিককে হয়রানি না করা হয়।" 

এসময় তিনি স্বচ্ছ ও গ্রহণযোগ্য সাংবাদিকতা চর্চায় মাগুরা প্রেসক্লাবের কর্ম পরিকল্পনা জেলা প্রশাসক এর নিকট তুলে ধরেন।

জেলা প্রশাসক সবার কথা শুনে তার বক্তব্যে আইনশৃঙ্খলা রক্ষা করে মানুষের মধ্যে স্বস্তি ও স্বাচ্ছন্দ্য ফিরিয়ে আনা, ভূমিসংক্রান্ত সমস্যার ব্যাপারে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন। জলাবদ্ধতা নিরসন ও মেগা প্রকল্প সম্পন্ন করার ব্যাপারে তিনি  আগামীর পরিকল্পনা বাস্তবায়নে সহযোগিতার জন্য সংবাদকর্মীসহ সবার সহযোগিতা কামনা করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল কাদের এবং মাগুরা জেলা তথ্য অফিসার পাভেল দাস উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft