বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
আসছে বাস্তব ঘটনার ওপর নির্মিত ওয়েব সিরিজ ‘চক্র’
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ৩:১৪ অপরাহ্ন

দেশব্যাপী তোলপাড় ফেলে দেওয়া ময়মনসিংহের একটি পরিবারের ৯ সদস্য আত্মহত্যা করার ঘটনা দেশব্যাপী তোলপাড় ফেলে দেয়। সেদিনের সেই ঘটনা নিয়ে এবার আসছে ওয়েব সিরিজ। নাম ‘চক্র’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ভিকি জাহেদ। ‘চক্র’ অবশেষে সিরিজ হয়ে আগামী ১০ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে।

শুটিংয়ের প্রথম দিন থেকেই কাজটি শেষ করতে নানা ধরনের বাধার সম্মুখীন হতে হয়। শুটিংয়ের নানা ঘটনা ‘চক্র’ টিম সম্প্রতি সংবাদ সম্মেলন করে।

‘চক্র’ নিয়ে আয়োজিত সেই সংবাদ সম্মেলনে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘এটি সত্যি ঘটনা অবলম্বনে, সবাই জানেন। ময়মনসিংহের যে ঘটনাটি নিয়ে এ সিরিজ, এ ঘটনাটি সম্পর্কে আমি ২০০৭/২০০৮ সালেই শুনেছিলাম। যখন একই পরিবারের ৯ জনের আত্মহত্যার ঘটনা শুনি, তখনই আমি সিদ্ধান্ত নেই ঘটনাটি নিয়ে কাজ করার। সে জায়গা থেকেই ‘চক্র’ নির্মাণ করা। তবে এটি হুবুহু সে ঘটনার চিত্রায়ন নয়। ওই ঘটনা থেকে অনুপ্রাণিত নিজেদের মতো করে গল্প বলার চেষ্টা করেছি। আশা করি ওয়েব সিরিজটি মুক্তির পর দর্শক তা বুঝতে পারবেন।’

চক্রতে তাসনিয়া ফারিণ ও তৌসিফ মাহবুব ছাড়াও আরও অভিনয় করেছেন শাহেদ আলী সুজন, এ কে আজাদ সেতু প্রমুখ। ওয়েব সিরিজটির শুটিং হয়েছে পুরান ঢাকা ও কেরানীগঞ্জে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft