বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রাজধানীর দক্ষিণখানে পুকুর থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৮:১৭ অপরাহ্ন

ঢাকার উত্তরার দক্ষিণখানে বৃষ্টির মধ্যে বন্ধুদের সঙ্গে খেলতে বের হওয়া এক তরুণের মরদেহ পাওয়া গেছে পুকুরে। আজ শুক্রবার সকালে দক্ষিণখানের তোফাজ্জল চেয়ারম্যানের বাড়ির সামনের পুকুর থেকে লাশ উদ্ধারের কথা জানান দক্ষিণখান থানার এসআই জাহাঙ্গীর আলম।

মো. সাকিব (১৮) নামে ওই তরুণ এ বছর মাইলস্টোন স্কুল ও কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেন। তার বাবা নুরুল আমিন বকুল ব্যবসায়ী।

পরিবারের সদস্য ও স্থানীয়দের বরাতে এসআই জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বৃষ্টির মধ্যে বন্ধুদের সঙ্গে খেলার জন্য বাসা থেকে বের হন সাকিব। এরপর থেকে তার খোঁজ মিলছিল না।

“স্থানীয়রা রাস্তার পাশের ওই পুকুরটিতে বৃষ্টির সময় কিছু কিশোর-তরুণকে গোসল করতে দেখেছে। খেলা শেষে মাঝেমধ্যেই ওই পুকুরে দলবেঁধে কিশোররা গোসল করত।”

সাকিবের শরীরে ‘কোনো দাগ নেই’ জানিয়ে তিনি বলেন, “প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড মনে হচ্ছে না। তবে আমরা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি, তদন্তের পর আরও বিস্তারিত বলা যাবে।”

সাকিবের মায়ের চাচা মো. ফয়সাল বলেন, “আমরা এটিকে হত্যাকাণ্ড মনে করছি না, এটা দুর্ঘটনা হতে পারে। ও মাঝেমধ্যেই ওই পুকুরে গোসল করতে যেত। বৃহস্পতিবারও সেখানে গিয়ে হয়ত দুর্ঘটনাবশত মৃত্যু হয়েছে।”

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft