বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নিষেধাজ্ঞা-জরিমানার কবলে বার্সেলোনা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পরবর্তী অ্যাওয়ে ম্যাচে মাঠে থাকতে পারবে না কোনো বার্সেলোনা সমর্থক। ক্লাবের সমর্থকদের এক ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে উয়েফা। পাশাপাশি স্প্যানিশ ক্লাবটিকে ১০ হাজার ইউরো জরিমানা করা হয়েছে। বর্ণবাদী আচরণের প্রমাণ পাওয়ায় ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা এমন সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটির বিপক্ষে।

এএফপিতে প্রকাশিত আজ শুক্রবারের (২৭ সেপ্টেম্বর) প্রতিবেদন অনুসারে, গত ১৯ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বর্ণবাদী আচরণ করেছে বার্সা ভক্তরা। যা উয়েফার আচরণবিধির স্পষ্ট লঙ্ঘন। ফলে, এই টুর্নামেন্টে পরবর্তী অ্যাওয়ে ম্যাচে নিজেদের দর্শক ছাড়াই খেলতে হবে বার্সেলোনাকে।

ম্যাচটিতে মোনাকোর মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। মোনাকোর মাঠে তাদের কাছে ২-১ গোলের হার দিয়ে শুরু হয় পাঁচবারের শিরোপাজয়ীদের আসর। বার্সার পরবর্তী অ্যাওয়ে ম্যাচ আগামী ৬ নভেম্বর। সার্বিয়ান ক্লাব ক্রাভেনা জাভেৎসার বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে সার্বিয়ার বেলগ্রেডে।

বর্ণবাদী আচরণের জন্য গত মৌসুমেও জরিমানা গুনতে হয়েছিল বার্সেলোনাকে। গত এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পিএসজির মাঠে বার্সা সমর্থকরা বর্ণবাদী আচরণ করায় ক্লাবকে গুনতে হয়  ২৫ হাজার ইউরো জরিমানা। এবার জরিমানার পাশাপাশি মাঠে প্রবেশেও দেওয়া হলো নিষেধাজ্ঞা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft