বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
তালতলীতে পুকুর অবমুক্ত করণের দাবীতে মানববন্ধন
তালতলী (বরগুনা) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

বরগুনার তালতলীতে জেলা পরিষদের অধিনস্থ পুকুরে অবৈধ স্থাপনা অপসারণের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার কড়ইবাড়িয়া বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা।

মানববন্ধনে বক্তারা বলেন, তলতলী উপজেলার কড়ইবাড়িয়া বাজারে জেলা পরিষদের আওতাধীন পুকুরটি দীর্ঘদিন ধরে ধাপে ধাপে বেদখল করে রেখেছে কিছু স্বার্থবাদী লোকেরা।যার কারনে পুকুরটি তার সৌন্দর্য হারিয়ে এখন মলমূত্রত্যাগের স্থান হয়েছে। এখানে ১ টি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ রয়েছে। 

এছাড়াও বাজারের প্রায় ৮-১০ হাজার লোক পানি সমস্যায় ভুগছেন। কোনো একসময়ে এই পুকুরের পানিতে আমরা গোসল করেছি। পানি খাবারের জন্য ব্যাবহার করেছি। বর্তমানে এই পুকুরটি অবৈধ দখলদারত্বের হাতে জিম্মি হয়ে গেছে। এখন এ পুকুরের পানি ব্যাবহার যোগ্য নায়। জেলা পরিষদ এই বিষয়টি নিয়ে নানা কৌতুহল সৃষ্টি করছে। আমরা এই পুকুরটির সৌন্দর্য ফিরে পেতে চাই। এবং সকল অবৈধ দখলদারত্ব অপসারণ করে এটাকে মানুষের জন্য উম্মুক্ত করা হোক। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft