বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নিরাপত্তা নিয়ে আমরা চিন্তিত নই: হাথুরুসিংহে
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন

যত ঘনিয়ে আসছে কানপুর টেস্ট, তত বেশি আলোচনায় হিন্দু মহাসভা। কানপুর টেস্টের আগে ম্যাচের চেয়ে বেশি আলোচনায় সংগঠনটি। ভারতের এই সংগঠন সিরিজ শুরুর আগ থেকেই নানা হুমকি দিয়ে আসছিল। তাদের চাওয়া ছিল, সিরিজটি বাতিল করা হোক। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সেটি করেনি।

নিরাপত্তা হুমকির মধ্যেই আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) অনুশীলন করেছে বাংলাদেশ। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে আজ থেকে শুরু হয়েছে সফরকারীদের অনুশীলন। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। আজকের পর আগামীকালও অনুশীলন করবে বাংলাদেশ। অনুশীলন শেষে আজ সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ কোচ চন্ডিকা হাথুরুসিংহে। নিরাপত্তা প্রসঙ্গে বাংলাদেশ কোচ জানিয়েছেন, চিন্তার কিছু নেই।

হাথুরুসিংহে বলেন, ‘নিরাপত্তা নিয়ে আমরা চিন্তিত নই। ভারতীয় ক্রিকেট বোর্ড ব্যাপারটি দেখভাল করছে। আস্থা রাখছি, তারা ভালোভাবেই এটি সামলাবে। আমাদের নজর ম্যাচের দিকে।’

বাংলাদেশের অনুশীলনেই দেখা গেছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। বাংলাদেশের টিম হোটেল থেকে মাঠের দূরত্ব এক হাজার ৫০০ মিটার। পুরো পথে খেলোয়াড় ও ভিআইপিদের জন্য দুই হাজার পুলিশ নিয়োজিত করেছে কানপুর প্রশাসন। অনুশীলনের দুদিনই থাকবে এই ব্যবস্থা। পাশাপাশি ম্যাচের দিনগুলোতে স্টেডিয়ামের আশপাশে বাড়তি পুলিশ রাখা হবে নিরাপত্তার খাতিরে। কানপুরের অতিরিক্ত পুলিশ কমিশনার হরিশচন্দ্র জানিয়েছেন, তারা নিরাপত্তার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft